1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
-:একটি হারানো বিজ্ঞপ্তি:- পবিত্র ঈদ – এ মিলাদুন্নবী (সাঃ) উপলক্ষে গোপালগঞ্জে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত বরগুনায় তুচ্ছ ঘটনায় আহত-২ ” খাবারের ভাতে প্রসাব করলেন প্রতিপক্ষ পুলিশ লাইন্স একাডেমি এডুকেশন কর্তৃক পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন কালাই কাঁটাহার দাখিল মাদ্রাসায় মিলাদুন্নবী উদযাপন উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভা র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে, বন্দর থানার গার্মেন্টস কর্মী স্ত্রীকে হত্যা মামলার পলাতক আসামি ঘাতক স্বামী কাজী মোঃ পেয়ার আহম্মদ প্রকাশ রিপন গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র পৃথক অভিযানে ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে হত্যা মামলার এজাহারনামীয় পলাতক আসামি কুখ্যাত  সন্ত্রাসী মোঃ ইসতিয়াক আলী ওয়াছিফ গ্রেফতার। বটিয়াঘাটায় মামলাবাজ কালাম মাস্টারের ষড়যন্ত্রের শিকার কেয়ারটেকার সরো গত ১৪-০৯-২৪প্রকাশিত একটি দৈনিকে বাড়ি দখলের যুবদল নেতার শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জয়পুরহাটে সড়ক দুর্ঘটনায় আহত ১০ জন যাত্রী

শেরপুরে প্রতারণার ফাঁদে এক নারী

  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ২৩ জন দেখেছেন

মিজানুর রহমান , শেরপুর জেলা প্রতিনিধিঃ

শেরপুরের সদর উপজেলার চরমোচারিয়া
ইউনিয়নের হরিণধরা গ্রামের মো. ইদ্রিস মিয়ার মেয়ে মোছা. সাদিয়া আক্তার (৩০) কাতার প্রবাসী, ফেনী জেলার পশুরাম উপজেলার কৃষ্ণনগর এলাকার বাসিন্দা মো.ছালে আহাম্মেদের ছেলে মো. ওসমান গণি(৩৫) প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয় লক্ষ টাকা।

মামলার আরজি’র সূত্রে জানা গেছে, ওসমান গণি একজন কাতার প্রবাসী। মোবাইল ফোনের মাধ্যমে সাদিয়া আক্তারের সাথে প্রথমে পরিচয় হয়। এরপর থেকে দীর্ঘদিনধরে তাদের মধ্যে মোবাইলে যোগাযোগ অব্যাহত থাকে ।

ওসমান গণি এরিমাঝে সাদিয়াকে কাতারে ভাল বেতনে চাকুরির প্রস্তাব দেয়। এতে সাদিয়া রাজি হলে কাতার যাওয়া বাবদ এক লক্ষ টাকা ওসমানকে প্রদান করে। এরমধ্যে ওসমানের নিকটতম বন্ধু আবু তাহেরের নামে প্রথমে অগ্রণী ব্যাংক ফেনী জেলা শাখার হিসাব নং-০২০০০০৮৩০২০০২ তাং- ২২-০৪-২৪ইং এর অনুকূলে ৫০ হাজার টাকা প্রদান করে। পরবর্তীতে ওসমানের নিজনামে ইসলামি ব্যাংক, ফেনী জেলা শাখার হিসাব নং-২৯৯৭ এর অনুকূলে আরো ৫০ হাজার টাকা নগদ প্রদান করে মোট- ১ লক্ষ টাকা প্রদান করেন। পরবর্তীতে ওসমাগনি কাতার থেকে দেশে ফিরে এসে সাদিয়াকে নিয়ে যাওয়ার কথা থাকলেও ওসমান তাকে বিদেশ নিতে অস্বীকার করে।

এমতাবস্থায় ওসমানের কাছে সাদিয়া আক্তারের দেয়া ১লাখ টাকা
ফেরত চাইলে ওসমান সাদিয়াকে
নানা ধরনের হুমকি দেয়। সেইসাথে সাদিয়ার বিভিন্ন অঙ্গভঙ্গির ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে দেওয়ারো হুমকি দেয় ওসমান। পরে সাদিয়া আক্তার বাদী হয়ে শেরপুর সিআর আমলী আদালতে ওসমানকে আসামী করে
একটি মোকদ্দমা দায়ের করেন। যাহার নং-১০০৯/২৪, ধারা ৪০৬/৪২০ দঃবিঃ।

আদালত ইতোমধ্যে ওসমানের বিরুদ্ধে আগামী ২৩-০৯-২০২৪ইং
সমনজারি করা হয়েছে বলে তার আইনজীবির সূত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

এদিকে মামলার বাদী মোছা. সাদিয়া আক্তার এই প্রতিনিধিকে জানান, তাকে বিদেশ না নিয়ে এবং তার পাওনা টাকা পরিশোধ না করে ওসমান পুনরায় কাতার যাওয়ার উদ্দেশ্যে দেশে বিমানের টিকিট নিশ্চিত করেছে।

প্রতারক ওসমান আদালতে দেয়া সময়ের আগেই যেন বিদেশ যেতে না পারে এই বিষয়ে ন্যায় বিচার পেতে ভুক্তভোগী সাদিয়া আইনশৃঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছেন।

 

শেয়ার করুন

আরো দেখুন......